Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইতালির নৈশ ক্লাবে পদপিষ্ট হয়ে ৬ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৮:৪১ পিএম | আপডেট : ৭:২০ পিএম, ১১ ডিসেম্বর, ২০১৮

ইতালির পূর্বাঞ্চলীয় উপকূলীয় শহর অ্যানকোনার এক নৈশ ক্লাবে আতঙ্কিত জনতার হুড়াহুড়িতে শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাণ হারিয়েছেন অন্তত ছয়জন। এতে গুরুতর আহত হয়েছেন আরও অন্তত শতাধিক লোক, যাদের মধ্যে ১০ জনের অবস্থা বেশ আশঙ্কাজনক। শনিবার (৮ ডিসেম্বর) কর্তৃপক্ষের বরাতে এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে সংবাদমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়, শহরটির করিনাল্ডো এলাকার ল্যান্টের্না আজুরা নামক এক নৈশ ক্লাবে স্থানীয় সময় রাত ১টায় অজ্ঞাত কিছু ব্যক্তি মরিচের গুঁড়া ছেটালে মুহূর্তের মধ্যেই আতঙ্কিত হয়ে পড়েন সকলে। পরে উপস্থিত জনতা দিক বিদিক ছোটাছুটি শুরু করেন। মূলত এর ফলেই এ দুর্ঘটনাটি ঘটে। যদিও সরকারিভাবে এখনও বিষয়টি নিশ্চিত করা হয়নি।
উল্লেখ্য, দুর্ঘটনার সময় ক্লাবটিতে দেশটির জনপ্রিয় র‍্যাপ গায়ক স্ফেরা এব্বাস্তার কনসার্ট চলছিল। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সেনি গালিয়া এবং অ্যানকোনার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইতালি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ