Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ৪ সন্তানের জননীকে ধর্ষণের পর হত্যা

কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৩:০৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে আগানগর নবাসাধু রোডে মাকসুদা গার্ডেন সিটি মার্কেটের আন্ডার গ্রাউন্ডে ৪ সন্তানের জননীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা । নিহত মহিলার নাম নুর খাতুন ওরফে বৈশাখী (৩৫) । শুক্রবার রাত সাড়ে ১১টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নুর খাতুন একজন ভ্রাম্যমাণ ভাত বিক্রেতা । তার স্বামীর নাম মোঃ কবির হোসেন। তারা ইস্পাহানী ছোট মসজিদ ঘাট এলাকায় জনৈক সেন্টু মিয়ার বাড়িতে ভাড়া থাকে। নিহত নুর খাতুন তার বাড়িতে ভাত রান্না করে মাকসুদা গার্ডেন সিটির চতুর্থ ও পঞ্চম তলায় গার্মেন্টস কর্মীদের খাবার সরবরাহ করতো। প্রতিদিনের ন্যায় শুক্রবার সন্ধ্যা বেলা নুর খাতুন ভাত রান্না করে ওই মার্কেটের চতুর্থ ও পঞ্চম তলায় গার্মেন্টস কর্মীদের ভাত দিতে যায়। শুক্রবার মার্কেটটি বন্ধ ছিল। সেখানে লোকজনের তেমন আনাগোনা ছিল না। এই সুযোগে দুর্বৃত্তরা তাকে ওই মার্কেটের আন্ডার গ্রাউন্ডে নিয়ে ধর্ষণ করে তাকে নির্মমভাবে হত্যা করে পালিয়ে যায়। খবর শুনে আশেপাশের শতশত লোক ঘটনাস্থলে ভিড় জমায়। এদিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামিন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, যারাই এই নৃশংস হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তাদেরকে আমরা খুব দ্রুত গ্রেফতার করতে সক্ষম হব। এসময় কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি হাজী আব্দুল আজিজ শেখ ও সাধারণ সম্পাদক স্বাধীন শেখ উপস্থিত ছিলেন। তারা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, এটি একটি পৈচাশিক হত্যাকাণ্ড। হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের জন্য আমরা জোড় দাবী জানাচ্ছি। এই ঘটনায় নিহতের স্বামী মোঃ কবীর হোসেন আজ শনিবার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। নিহত নুর খাতুনের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার গোসাইর হাট থানার সাইকা গ্রামে। তার ৩টি মেয়ে ও ১টি ছেলে সন্তান রয়েছে।

 



 

Show all comments
  • Atr ozil ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৬ পিএম says : 0
    মার্কেটের নিচের আন্ডারগ্রাউন্ডএ বন্ধদিনে কি করে দুর্বিত্তরা প্রবেশকরে....? দারোয়ান কি করেছিলো...???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ ও হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ