Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোসাদ্দেকের শতকে জিতেছে বাংলাদেশ

ইমার্জিং কাপ

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 আগের ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ফেরেন কোন রান না করেই। দলও হার মানে খুব বাজেভাবে। পরের ম্যাচেই দারুণ শতকে বাংলাদেশের জয়ে নেতৃত্ব দিলেন মোসাদ্দেক হোসেন। প্রথমে ব্যাট হাতে সেঞ্চুরি করে, পরে বল হাতে। তার অলরাউন্ড পারফরমেন্স পাকিস্তানে অনুষ্ঠেয় ইমার্জিং কাপের ‘বি’ গ্রæপে নিজেদের দ্বিতীয় ম্যাচে হংকংকে ২৮ রানে হারিয়েছে বাংলাদেশ।
করাচির সাউথ এন্ড ক্লাব ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৮৬ রান করে বাংলাদেশ। জবাবে হংকং ৫০ ওভারে করতে পারে ৭ উইকেটে ২৫৮। ৮৬ বলে আট চার ও তিন ছক্কায় ১০০ রান করেন মোসাদ্দেক। রোববার গ্রæপ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে পাকিস্তানের।
বাংলাদেশ: ৫০ ওভারে ২৮৬/৮ (জাকির ৪৯, শান্ত ৩৬, মোসাদ্দেক ১০০, ইয়াসির ৪৫; নওয়াজ ২/৪৮, গাজানফার ১/৬৪, এজাজ ৩/৬২)। হংকং: ৫০ ওভারে ২৫৮/৭ (নিজাকাত ৯২, বাবর ৯১; তানভীর ১/৩৮, খালেদ ২/৬৯, শরিফুল ১/৫১, নাঈম ১/৪০, মোসাদ্দেক ২/২৩)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ