Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হকির সেরা নৌবাহিনী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

এসআইবিএল বিজয় দিবস হকি প্রতিযোগিতায় সেরার খেতাব জিতেছে বাংলাদেশ নৌবাহিনী। গতকাল বিকেলে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে নৌবাহিনী ৫-৪ গোলে সেনাবাহিনীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের হয়ে রাসেল মাহমুদ জিমি দু’টি এবং মামুনুর রহমান চয়ন, কৃষ্ণ কুমার দাস ও মাইনুল ইসলাম একটি করে গোল করেন। সেনাবাহিনীর মো: নাইম উদ্দিন, মনোজ বাবু, মো: মাহবুবুর রহমান ও মো: হাসান যুবায়ের চার শোধ দেন।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন বিমান বাহিনী প্রধান ও হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। এসময় বিশেষ অতিথি ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। উপস্থিত ছিলেন এসআইবিএলের ডিএমডি আবু নাসের চৌধুরী, হকি ফেডারেশনের সহ-সভাপতি সাজেদ এ এ আদেল, সাধারণ সম্পাদক আবদুস সাদেক ও যুগ্ম সম্পাদক মাহাবুবুল এহছান রানা সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌবাহিনী

১৯ আগস্ট, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ