Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিক্ষোভে পিএসজির ম্যাচ স্থগিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ডেস্ক : ফ্রান্সে জ্বালানি তেলের ওপর বর্ধিত কর আরোপের প্রতিবাদে প্যারিসে চলমান বিক্ষোভের কারণে লিগ ওয়ানে পিএসজির আগামী শনিবারের ম্যাচটি স্থগিত করা হয়েছে। ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে মপেঁলিয়রের বিপক্ষে খেলার কথা ছিল পিএসজির। পুলিশের অনুরোধের প্রেক্ষিতে ম্যাচটি স্থগিত করেছে কতৃপক্ষ। একই দিন তলুসে লিঁওর ম্যাচটিও স্থগিত করা হয়েছে।
পিএসজির পরের দুই ম্যাচই এখন প্যারিসের বাইরে। আগামী বুধবার লিগে স্ট্রসবার্গের মাঠে এবং ১১ ডিসেম্বর চ্যাম্পিয়নস লিগে রেড স্টার বেলগ্রেডের মাঠে খেলবে তারা।
ফ্রান্সে জ্বালানি তেলের ওপর বর্ধিত কর আরোপের প্রতিবাদে ট্যাক্সিচালকদের ব্যবহৃত ‘ইয়োলো ভেস্ট’ পরে রাস্তায় নেমেছেন বিক্ষোভকারীরা। যা ‘ইয়োলো ভেস্ট’ আন্দোলন নামে পরিচিতি পেয়েছে। গত মাসের মাঝামাঝি সময়ে শুরু হওয়া এই আন্দোলনে বিভিন্ন সময় সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সহিংস আন্দোলনের মুখে গত মঙ্গলবার জ্বালানির ওপর বর্ধিত কর প্রত্যাহারের ঘোষণা দিয়েছে ফ্রান্সের সরকার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যাচ

২০ সেপ্টেম্বর, ২০২২
২৫ ফেব্রুয়ারি, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২
৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ