Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারের মহেশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান

মহেশখালী (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১:২৪ পিএম
মৌলভী জহির উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি মহেশখালী পৌর এলাকার পুটিবিলার মৃত মোজাহের মিয়ার ছেলে এবং সাবেক পৌর মেয়র সরওয়ার আজমের ছোট ভাই। নাশকতা চেষ্টার অবিযোগে পুলিশ তার বিরুদ্ধে মামলা দায়ের করে। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। 
 
মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, নিয়মিত অভিযানে উপজেলা সদরের পুরাতন আদালত এলাকার মিলেনিয়াম মেগা মার্কেটের সামনে থেকে মঙ্গলবার রাত ১০টার দিকে মৌলভী জহির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। ওসি আরও জানান, ২৫শে অক্টোবর বিএনপি-জামায়াত কর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলবদ্ধ হয়ে নাশকতার চেষ্টা করেন। এ সময় বাধা দেয়া হলে পুলিশের সঙ্গে মারামারিতে জড়ান তারা।
 
এ ঘটনায় দায়ের করা মামলায় এজাহার নামীয় ৩৫ আসামির মধ্যে ৮ নম্বর অভিযুক্ত জহির উদ্দিন।
 
এদিকে মহেশখালী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মৌলভী জহির উদ্দিনের গ্রেপ্তারের খবরে মহেশখালী পৌর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। নির্বাচন সামনে রেখে এ গ্রেপ্তারকে কেন্দ্র করে এলাকায় উত্তপ্ত পরিস্থিতির আশঙ্কা করছেন স্থানীয় নেতাকর্মীরা। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ