Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্দুরকানী আ.লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ইন্দুরাকনী উপজেলার পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার উপজেলার রামচন্দ্রপুর হাইস্কুল মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি জিল্লুর রহমান শান্তির সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড মতিউর রহমান, সাধারন সম্পাদক মৃধা মনিরুজ্জামান, সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, যুগ্ন সাধারন সম্পাদক মাওলানা গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান হাওলাদর মোয়াজ্জ্বেম হোসেন, আওয়ামী লীগ নেতা বজলুর রহমান মিন্টু, বেলায়েত হোসেন প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জানান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোবারেক আলী হাওলাদার ও সাধারণ সম্পাদক মনিরুজ্জ্বামান শিকদার দলীয় কার্যক্রমে দীর্ঘদিন অনুপস্থিত থাকায় সভায় পত্তাশী ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি সাধারন সম্পাদকের সিদ্ধান্ত মোতাবেক একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা করার জন্য তাদের পরিবর্তে সহ-সভাপতি জিল্লুর রহমানকে সভাপতি এবং নিরঞ্জন হালদারকে সাধরন সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ