Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে সরাসরি বাস সার্ভিস চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ৭:২৭ পিএম

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশ যাতায়াতকারী যাত্রীদের সেবায় বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে সরাসরি বাস সার্ভিস চালু করা হয়েছে। পঞ্চগড় জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতির ব্যবস্থাপনায় মঙ্গলবার বিকেলে তেঁতুলিয়া ডাকবাংলো চত্বরে আনুষ্ঠানিকভাবে এই বাস সার্ভিসের উদ্বোধন করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে বাসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর সংলগ্ন জিরো পয়েন্ট থেকে বগুড়া পর্যন্ত এই বাস সার্ভিস নিয়মিত চলাচল করবে। বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে যাতায়াতকারী ভারত ও বাংলাদেশের যাত্রীদের সেবায় পঞ্চগড় জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতি এই বাস সার্ভিস চালু করে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম, বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সড়ক সম্পাদক ফজলুল করিম দুলাল, জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বদরুল ইসলাম বদি উপস্থিত ছিলেন।
জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক আপেল মাহমুদ বলেন, বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে যাতায়াতকারী যাত্রীদের সুবিধার্থে তারা দুটি দূর পাল্লার বাস চালুর সিদ্ধান্ত নেয়। একটি বাস বাংলাবান্ধা থেকে সরাসরি ঠাকুরগাঁও, দিনাজপুর, রংপুর হয়ে বগুড়া পর্যন্ত আরেকটি রংপুর পর্যন্ত প্রতিদিন যাতায়াত করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ