Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে কৃষকের মতো মাঠে ধান কাটলেন ইউএনও

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১০:২৩ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার মামুদপুর গ্রামের কৃষক ছাইদুল ইসলামের জমিতে নিজ হাতে ধান কাটেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।
জানা যায়, ফুলপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মামুদপুর গ্রামের আদর্শ কৃষক ছাইদুল ইসলামের বাড়িতে ধান কাটা উপলক্ষে সোমবার নবান্ন ও পিঠা উৎসবের আয়োজন করা হয়েছিল।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।
ফুলপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তৃপ্তি কণা মন্ডল। আরও উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান, পল্লী উন্নয়ন কর্মকর্তা এনামুল হক, সমবায় অফিসার বাহা উদ্দিন, একাডেমিক সুপার ভাইজার পরিতোষ সূত্রধর প্রমুখ।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী নিজে ধান কেটে নবান্ন উৎসবের শুভ উদ্বোধন করেন।
এরপর শুরু হয় নতুন ধানের চাল দিয়ে তৈরি বাঙালির ঐতিহ্য পুলি পিঠা, মেরা পিঠা, পাটিসাপটা, পোয়া পিঠা, তেলের পিঠা, রুটি পিঠা, চিতই পিঠা, চ্যাপা পিঠা, দুধ চিতই, কলা পিঠা, সেমাই পিঠা, দুধ পুলি ও নানা ধরনের পিঠা খাওয়ার ধুম।



 

Show all comments
  • শাহীন ৪ ডিসেম্বর, ২০১৮, ১০:৩২ পিএম says : 0
    অভিনন্দন উপজেলা নির্বাহী কর্মকর্তা কে
    Total Reply(0) Reply
  • খলিলুর রহমান ৬ ডিসেম্বর, ২০১৮, ১২:১৬ এএম says : 0
    ইউ এন ও তো একজন কৃষকেরই সন্তান ! তাঁর ধান কাটার মধ্যে আশ্চর্য কিছু আছে কি ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ