Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আ.লীগ মনোনীত প্রার্থী লে. কর্নেল (অব.) রমজান আলী সরকার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলের সহযোগিতা কামনা করে সংবাদ সম্মেলন করেন।
গতকাল সোমবার দুপুর ১২টায় লালপুর বাজারে তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে লে. কর্নেল (অব.) রমজান আলী সরকার লিখিত বক্তব্যে বলেন, ‘গ্রুপিং বা বিভেদ নয়, দলের সবাইকে নিয়ে ভোট করতে চাই। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন দলীয় বিভেদ, মারামারি, হানাহানি বা গ্রুপিংয়ের জন্য নয়।

দলের সকল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে নৌকা মার্কায় বিজয়ী হয়ে আসনটি জননেত্রীকে উপহার দিতে চাই।’ তিনি বলেন, ‘নাটোর-১ আসনে আ.লীগের ১০ জন মনোনয়নপ্রত্যাশীর আটজন তার সাথে মাঠে রয়েছেন। বাকি দুইজনের একজন বর্তমান সাংসদ অ্যাড. আবুল কালাম আজাদ এবং অপরজন আ.লীগ মনোনীত প্রার্থী নাটোর আ.লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল। আশা করি, তারাও দলের স্বার্থে একত্রে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবেন। তার জন্য ৯ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে।’
তিনি আরো বলেন, ‘আমরা শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক ধারায় রাজনীতি করতে চাই। জনগণের ভোটে ক্ষমতায় বসতে চাই। অথচ দেশের একটি রাজনৈতিক দল যুদ্ধাপরাধী ও দেশদ্রোহী একটি পক্ষকে সাথে নিয়ে নির্বাচন বানচালের অপচেষ্টা চালাচ্ছে।
তাদের বোমাবাজি, হত্যাযজ্ঞ, সহিংসতা সৃষ্টি, নিরীহ মানুষকে হত্যা দেশবাসী দেখেছে। দেশের জনগণ তাদের ভোট দিতে চায় না, তাই তারা ভোটযুদ্ধে পরাজয়ের ভয়ে আবোলতাবোল বক্তব্য দিচ্ছে।’
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, কামরাঙ্গীর চর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ আনিছুর রহমান, থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার ভাদু, আ.লীগ নেতা মোর্শেদ আলম, তোফায়েল আহমেদ টিটু, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ