Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে একই সড়কে ঝরল ৬ প্রাণ

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৮, ১:৪১ পিএম

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে বাস ও ট্রাকের সংঘর্ষে চারজন নিহত হয়। নিহত ব্যক্তিরা সবাই বাসের যাত্রী ছিল। তাদের পরিচয় পাওয়া যায়নি। এর আগে ওই সড়কে গতকাল বুধবার দিবাগত রাত দুইটার দিকে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের উপপরিচালক আবদুল হামিদ দুর্ঘটনায় ছয়জন নিহত হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিসের উপপরিচালক জানান, সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কে কড্ডার মোড় এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে চারজন নিহত হয়। থেমে থাকা যাত্রীবাহী একটি বাসকে আরেকটি বাস পেছন থেকে ধাক্কা দিলে যাত্রীবাহী বাসটি সামনে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে অনেকেই আহত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিদের উদ্ধার করে বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসকেরা চারজনকে মৃত ঘোষণা করেন।

এর আগে সিরাজগঞ্জের সায়েদাবাদ এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়। গতকাল দিবাগত রাত দুইটার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ