Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক হেলপার নিহত

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৮, ১১:২১ এএম

সিরাজগঞ্জের সদর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও তার সহকারী (হেলপার) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

বুধবার রাত ১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কে উপজেলার সয়দাবাদে এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার উথুলীদাসপাড়া গ্রামের শক্তি মহন্তের ছেলে উজ্জ্বল মহন্ত (৩৫) ও যশোহর জেলার মনিরামপুর উপজেলার মদনপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক আবদুল হামিদ জানান, রাতে উত্তরাঞ্চল থেকে ধানবোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। ট্রাকটি সয়দাবাদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একটি ট্রাকের চালক ও তার সহকারী নিহত হন।

এ সময় আহত হন অপর ট্রাকের চালক ও তার সহকারী। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ