Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

মাটিরাঙা (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১:১৯ পিএম

মাটিরাঙা (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা মাটিরাঙা (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রাম থেকে আনোয়ার হোসেন (৩০) নামে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।
আনোয়ার হোসেন খাগড়াছড়ির মাটিরাঙ্গার রসুলপুর এলাকার হাফেজ আলীর ছেলে।
আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বায়োজিদ বোস্তামি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
মাটিরাঙ্গা থানার ওসি সৈয়দ জাকির হোসেন জানান, ২০০৬ সালের গুইমারা থানায় দায়ের করা একটি নারী ও শিশু নির্যাতন মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আনোয়ার হোসেন। দীর্ঘপ্রায় ৮ বছর ধরে তিনি পলাতক ছিলেন। আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে জেলা হাজতে পাঠানো হবে বলেও জানান তিনি।
জানা যায়, ২০০৬ সালে মাটিরাঙার রসুলপুর এলাকায় ময়না আক্তার (১৪) নামে এক কিশোরীকে গণধর্ষণের পর হত্যা করা হয়। ওই ঘটনায় ২০১০ সালে খাগড়াছড়ির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল দু’জনকে যাব্বজীবন সাজা দেন। আসামিদের মধ্যে একজন জেলা হাজতে থাকলেও অপরজন আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ