Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জামিন নামঞ্জুর

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিএনপি নেতা সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী চাঁদপুর-১ আসনে বিএনপির মনোনীত প্রার্থী আ ন ম এহছানুল হক মিলনকে ২টি মামলায় জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে চাঁদপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ কায়সার মোশারফ ইউসুফ দুটি মামলার শুনানী শেষে জামিন নামঞ্জুর করে মিলনকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
এছাড়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. সরওয়ার আলমের আদালতে মিলনের বিরুদ্ধে দায়েরকৃত ১৪টি মামলার শুনানী অনুষ্ঠিত হয়। আদালত শুনানী শেষে এসব মামলার নির্দেশ পরবর্তীতে দেয়ার সিদ্ধান্ত দেয়। পরে আদালত তার জামিন নামঞ্জুর করে হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ২০১০ সালে মান্নান হত্যা মামলা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের মামলা রয়েছে। দীর্ঘদিন দেশের বাইরে থাকা সাবেক মন্ত্রী মিলন স¤প্রতি দেশে ফিরলে গত শুক্রবার তাকে চট্টগ্রামের চট্টেশ্বরী এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ