Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলবাড়ীতে পিকআপ ভ্যানের চাপায় ভ্যান চালক নিহত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি; | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ৩:১৫ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে মিনি ট্রাক (পিক-আপ) এর চাপায় দবির উদ্দিন (৬০) নামে এক রিক্সা-ভ্যান চালক নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে ওই ভ্যানের যাত্রী, বে-সরকারী সংস্থা ব্রাক এর ফুলবাড়ী আঞ্চলিক শাখার ক্যাশিয়ার জান্নাতুন ফেরদৌস (৩৫)।
গতকাল সোমবার সকাল সাড়ে ৯ টায়, দিনাজপুর-ঢাকা মহাসড়কে ফুলবাড়ী আঞ্চলিক ব্রাক কার্যালয়ের সামনে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহত রিক্সা-ভ্যান চালক দবির উদ্দিন,উপজেলার খয়েরবাড়ী জমিদারপাড়া গ্রামের মৃত বজতুল্যা মন্ডলের ছেলে ও আহত জান্নাতুন ফেরদৌস উপজেলার আদর্শ কলেজ পাড়া গ্রামের এনামুল হক এর স্ত্রী,ব্রাক ফুলবাড়ী আঞ্চলিক অফিসের ক্যাশিয়ার।
ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, দিনাজপুর থেকে ছেড়ে আসা, ফুলবাড়ী গামী একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৮-৩৯১৯) উপজেলার রাজারামপুর ব্রাক আঞ্চলিক কার্যালয়ের সামনে একটি রিক্সা-ভ্যানকে সজোরে চাপা দেয়। এতে ভ্যান চালক দবির উদ্দিন ও ওই ভ্যানের যাত্রী ব্রাক এর আঞ্চলিক শাখার ক্যাশিয়ার জান্নাতুন ফেরদৌস গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক তাদের উভয়কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে ভ্যান চালক দবির উদ্দিনের মৃত্যু হয়। ঘাতক পিক-আপটি থানায় আটক রয়েছে, তবে ওই পিক-আপের চালককে আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ