Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:৩০ পিএম

রাজধানীর হাতিরঝিল ও কদমতলী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। সোমবার ভোরে কদমতলীতে ও রোববার গভীর রাতে হাতিরঝিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-লক্ষ্মীপুর রামগতি উপজেলার মৃত সাইদুল হকের ছেলে ইয়াসিন আরাফাত (২৭) ও ট্রাকের হেলপার মনির হোসেন (৩৫)। মনির হোসেন লালমনিরহাট হাতীবান্ধা উপজেলার বাসিন্দা।
নিহত আরাফাতের এক আত্মীয় জানান, তারা মোটরসাইকেল নিয়ে হাতিরঝিলে ঘুরতে যান। মহানগর প্রজেক্ট সংলগ্ন ওভারব্রিজের ওপরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি আইল্যান্ডের সঙ্গে ধাক্কায় লাগে। তিনি আরও জানান, ঘটনার সময় তার মামা মোটরসাইকেলে একাই ছিলেন। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হাতিরঝিল থানার ওসি আবু মো. ফজলুল করিম বলেন, মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা আছে।

এদিকে কদমতলী লাল মসজিদ সংলগ্ন রাস্তায় দুই ট্রাকের সংঘর্ষে হেলপার মনির হোসেনের মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে লাল মসজিদ এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একটি ট্রাকের হেলপার মনির হোসেন গুরুতর আহত হন। তাৎক্ষণিক ভাবে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কদমতলী থানার ওসি আবদুল জলিম জানান, ঘটনার পরপরই ট্রাক দুটিকে জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ