Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মনোনয়ন পেয়ে আ.লীগ সমর্থকদের আনন্দ মিছিল

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার আনন্দ মিছিল করেছে সমর্থকরা। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন :
লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল।

গতকাল আওয়ামী লীগের কেন্দ্রী দলীয় কার্যালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এদিকে শহিদুল ইসলাম বকুল দলীয় মনোনয়ন পাওয়ায় তার কর্মী সমর্থকরা বিকেলে উপজেলার ওয়ালিয়া বাজারে বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের মাঝে মিষ্টি বিতরণ করেন এবং দলীয় নেতা কর্মীদের নিয়ে মোটর শোভাযাত্রা বের করেন। সেই সাথে ফেইসবুক জুড়ে অভিনন্দনের ঝড় উঠে।
শহিদুল ইসলাম বকুল তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মনোনয়ন দানের জন্য প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন লালপুর ও বাগাতিপাড়ার সর্বস্তরের জনগণের প্রতি। মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুনকে দলীয় মনোনয়ন দেওয়ায় দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠন। রোববার বিকেলে অনুষ্ঠিত আনন্দ মিছিলটি মুরাদনগর উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। আনন্দ মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক রুহুল আমিন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি আরিফুল ইসলাম শাহেদ, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক আহসান হাবিব শামীম, প্রমুখ। নেতৃবৃন্দ আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুনকে দলীয় মনোনয়ন দেওয়ায় দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুরাদনগরবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানায়।

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, রাউজানে গত ৩ বারের নির্বাচিত সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রাউজান উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের ব্যবস্থাপনায় সকাল ১১টায় আনন্দ মিছিলের পাশাপাশি বিভিন্ন ইউনিয়নে আনন্দ মিছিল বের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ