Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে লাঙল ঠেকাতে বৈঠা হাতে বিক্ষোভ

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ২:১৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে লাঙল ঠেকাতে বৈঠা হাতে বিক্ষোভ করেছে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন। আজ বেলা ১২টায় পৌর সদরের চৌরাস্তা মোড়ে ‘নৌকা সমর্থক গোষ্ঠী’র ব্যানারে ওই বিক্ষোভ অনুষ্ঠিত হচ্ছে। ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

দলীয় সূত্র জানায়, ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনটি মহাজোটের শরিক দল জাতীয় পার্টির ফখরুল ইমাম কে মনোনয়ন দেওয়ার সম্ভাবনা দেখা দেওয়ায় তারা ওই বিক্ষোভ প্রদর্শন করেছেন। হাতে কাঠের তৈরি বৈঠা ও মাথায় কাপনের কাপড় বেধেঁ রাস্তা অবরোধ করে ওই বিক্ষোভ প্রদর্শন করেন। বিক্ষোভ চলা কালে বক্তব্যর রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ হেকিম। এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিব, জেলা আওয়ামীলীগের সদস্য উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ, উপজেলা যুবলীগের সাবেক আহŸায়ক মতিউর রহমান মতি, উপজেলা যুবলীগের যুন্ম আহŸায়ক মামুন, সাবেক যুগ্ম আহŸায়ক কামরুল হাসান জুয়েল, উপজেলা কৃষক লীগের আহŸায়ক আব্দুল মান্নান সহ ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছা সেবকলীগ এর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
ওই সময় রাস্তা বন্ধ থাকায় কিশোরগঞ্জ ও মযমনসিংহ গামী যাত্রীরা চরম দুভোর্গে পড়েন।



 

Show all comments
  • md al mamun ২৫ নভেম্বর, ২০১৮, ৩:৩৭ পিএম says : 0
    এটা জোটগত আচরণ নয়
    Total Reply(1) Reply
    • Arshed Ali ২৫ নভেম্বর, ২০১৮, ৪:৩৮ পিএম says : 4
      drama ....

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ