Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ইসলামী আন্দোলনের মনোনয়নপত্র দাখিল

সরকার আদম আলী, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম


নরসিংদীতে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল প্রক্রিয়া শুরু হয়েছে। প্রথম মনোনয়নপত্র জমা দিয়েছেন ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থীরা। গতকাল শনিবার সকালে নরসিংদী কালেক্টরেট ভবনে গিয়ে দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে মনোনয়ন জমা দিয়েছেন নরসিংদী-১ সদর আসনে ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থী এবং ইসলামী আন্দোলন, নরসিংদী›র সেক্রেটারি তরুণ রাজনীতিক আলহাজ্ব আশরাফ হোসেন ভ‚ঁইয়া এবং নরসিংদী-২ পলাশ আসনে ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মাওলানা আরিফুল ইসলাম। রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের অনুপস্থিতিতে মনোনয়নপত্র গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল আউয়াল। এ সময় তাদের সাথে ছিলেন ইসলামী আন্দোলন, নরসিংদী জেলা শাখার দপ্তর স¤পাদক ডাক্তার ইদ্রিসমিয়াসহ প্রশিক্ষণ স¤পাদক আব্দুল মতিন মোল্লা, ইসলামী ছাত্র আন্দোলন নরসিংদী জেলার সহ-সভাপতি এম এমমাহদী হাসান, ইশা ছাত্র আন্দোলনের সাধারণ স¤পাদক জি.এম মোবারক হোসেন, প্রশিক্ষণ স¤পাদক শেখ সাদী এবং সদস্য মো. রফিকুল ইসলাম।

এর আগে গত বৃহ¯পতিবার নরসিংদী-৫ রায়পুরা আসনে মনোয়নপত্র জমা দিয়েছেন ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মাওলানা মুফতি আব্দুল মোমেন। এর আগে গতকাল শুক্রবার মনোহরদী সরকারী রিটার্নিং অফিসার ও মনোহরদীর ইউএনও তারিক হাসান এর নিকট মনোনয়ন পত্র দাখিল করেছেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির মনোনীত প্রার্থী কাজী সাজ্জাদ জহির চন্দন। এ নিয়ে নরসিংদীতে এ পর্যন্ত মোট চারজন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন বলে জানা গেছে। ইসলামী আন্দোলন নরসিংদীর সভাপতি মাওলানা আব্দুল বারী জানিয়েছেন, শিবপুর আসনে মনোনয়ন দেয়া হয়েছে ইসলামী আন্দোলনের নেতা মাওলানা ওয়াজ হোসেন ভ‚ঁইয়াকে আর মনোহরদী বেলাব আসনে মনোনয়ন দেয়া হয়েছে মাওলানা মুজিবুর রহমানকে। আজ-কালের মধ্যে এরাও মনোনয়নপত্র দাখিল করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদী

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ