Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনা-২ আসনে কর্নেল (অবঃ) নূর খানকে মনোনয়ন প্রদানের দাবীতে মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৫:৫২ পিএম | আপডেট : ৭:১৮ পিএম, ২৩ নভেম্বর, ২০১৮

নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, বঙ্গবন্ধু সেনা পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক লেঃ কর্ণেল (অবঃ) আব্দুন নূর খানকে দলীয় মনোনয়ন প্রদানের দাবীতে মানববন্ধন করেছে নেত্রকোনা-বারহাট্টা এলাকাবাসী। শুক্রবার বিকাল পৌনে ৪টা থেকে সোয়া ৪টা পর্যন্ত পুরাতন কালেক্টরেট ভবনের সামনের সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা তুহিন খান, বঙ্গবন্ধু সেনা পরিষদের সদস্য মোঃ সিদ্দিকুর রহমান, যুবলীগ নেতা লুৎফুর রহমান উজ্জল, শাহ্জাহান কবীর রুবেল, ওয়াসিম আহমেদ ও বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমান সুজাত প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, কর্ণেল নূর খান দীর্ঘদিন যাবৎ দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রতিটি রাজনৈতিক কর্মসূচীর পাশাপাশি সরকারের নানা অর্জন এবং উন্নয়ন কর্মকান্ডগুলো তৃণমূল পর্যায়ে প্রান্তিক জনগোষ্ঠীর সামনে তুলে ধরে নিজের অবস্থান সুসংহত করেছেন। জননেত্রী শেখ হাসিনার কাছে আমরা নূর খানকেই দলীয় মনোনয়ন প্রদানের জোর দাবী জানাচ্ছি। মানববন্ধনে বহিরাগত কাউকে মনোনয়ন দিলে তা দলের সাধারণ নেতাকর্মীরা মেনে নেবে না বলেও জানান।



 

Show all comments
  • Md Abul Kashem ২৩ নভেম্বর, ২০১৮, ৬:৪৭ পিএম says : 0
    আব্দুন নুর খানকে নেত্রকোনা -২ আসনে দেখতে চাই।
    Total Reply(0) Reply
  • Md Abul Kashem ২৩ নভেম্বর, ২০১৮, ৬:৪৭ পিএম says : 0
    আব্দুন নুর খানকে নেত্রকোনা -২ আসনে দেখতে চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ