Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৪:১৯ পিএম

খুলনায় বালুবাহী ডাম্প ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কের পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের জায়গীরমহল-খাজুরা গ্রামের মাছ ব্যবসায়ী নজরুল ইসলাম মোল্লা (৪৫) ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা (৩৫)।
ডুমুরিয়া থানার ওসি হাবিল হোসেন জানান, সকালে মোটরসাইকেলে করে নজরুল ইসলাম মোল্লা ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা বাড়ি থেকে খুলনার উদ্দেশ্যে রওনা দেন। সকাল সাড়ে ৮টার দিকে তারা ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কের পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ডাম্প ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আয়েশা সিদ্দিকা নিহত হন।
খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুজা নজরুল ইসলাম জানান, হাসপাতালে আনার পর নজরুল ইসলাম মোল্লা মারা যান।
ওসি জানান, ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাকটি সনাক্ত করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ