Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইসলামী দলকে এক আসনে এক প্রার্থী দিতে ঐক্য গড়তে হবে -মাওলানা ইসমাঈল নূরপুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ৪:২৭ পিএম
বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর ও নরসিংদী-৫ এর প্রার্থী মাওলানা ইসমাঈল নূরপুরী বলেছেন, ইসলামের খেলাফত শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে ইসলামী নেতৃবৃন্দকে সংসদে পাঠাতে হবে। এ লক্ষ্যে বিকে মজলিসের নেতা কর্মীদেরকে দলের প্রার্থীদের বিজয় করতে হবে। তিনি বলেন, আসন্ন জাতীয় নির্বাচনে ইসলাম পন্থীদের বিজয় করতে সকল ইসলামী দলকে এক আসনে এক প্রার্থী দিতে ঐক্য গড়তে হবে। আর তখনই ইসলামপন্থীরা বিজয় হয়ে ইসলামের জন্য ভ’মিকা রাখতে পারবে। 
 
আজ বাংলাদেশ খেলাফত মজলিস (বিকে মজলিস) দলের নির্বাচনী তথ্য ফরম পূরণকারী প্রার্থীদের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, আল্লাহ ভীরু  ও আলেমদের সংসদে যেতে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক মজবুতি অর্জন করতে হবে। 
 
সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-নায়েবে আমীর ও সিলেট-৫ এর প্রার্থী মাওলানা রেজাউল করিম জালালী, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ন-মহাসচিব ও শরীয়তপুর-১ এর প্রর্থী মাওলানা জালালুদ্দীন আহমদ, যুগ্ন-মহাসচিব ও কিশোরগঞ্জ-৬ এর প্রার্থী মাওলানা আতাউল্লাহ আমীন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর-১ এর প্রার্থী মুফতি শরাফত হুসাইন, সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ-৫ এর প্রার্থী মুফতী হাবীবুর রহমান,  কেন্দ্রীয় অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, কেন্দ্রীয় সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ঢাকা-৮ এর প্রার্থী মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, ঢাকা মহানগর সভাপতি ও ফেনী-৩ এর প্রার্থী মাওলানা এনামুল হক মূসা, ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা আবু ইউসুফ নাসির, হাফেজ মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খান, ময়মনসিংহ জেলা সেক্রেটারি ও ময়মনসিংহ-৭ এর প্রার্থী মুফতি আব্দুল মুমিন, কুমিল্লা পশ্চিম জেলা সভাপতি ও কুমিল্লা-১ এর প্রার্থী মাওলানা মুহসিন উদ্দীন বেলালী, কিশোরগঞ্জ জেলা সহ-সভাতি ও কিশোরগঞ্জ-৪ এর প্রার্থী মাওলানা খায়রুল ইসলাম ঠাকুর, মৌলভী বাজার জেলা সহ-সাংগঠনিক সম্পাদক ও মৌলভী বাজার-৩ এর প্রার্থী মাওলানা লুৎফুর রহমান কামালী, চাঁদপুর কচুয়া উপজেলা সভাপতি ও চাঁদপুর-১ এর প্রার্থী মাওলানা ফয়েজ উল্লাহ, সিলেট জেলা সাধারণ সম্পাদক ও সিলেট-৩ এর প্রার্থী মাওলানা আতিকুর রহমান, ঢাকা মহানগর সহ-সাধারণ সম্পাদক ও ঢাকা-১১ এর প্রার্থী মাওলানা আনোয়ার হোসেন রাজী ঢাকা-১১, নরসিংদী জেলা সহ-সাধারণ সম্পাদক ও নরসিংদী-১ এর প্রার্থী মাওলানা আব্দুর রাজ্জাক, নরসিংদী জেলা সহ-সাংগঠনিক সম্পাদক ও নরসিংদী-৩ এর প্রার্থী মাওলানা আব্দুল বাসেদ, নরসিংদী-৪ এর প্রার্থী মাওলানা জয়নাল আবেদীন,  মুফতি রশিদ আহমদ ফরিদী কুমিল্লা-৪, নোয়াখালী জেলা সহ-সভাপতি ও নোয়াখালী-৪ এর প্রার্থী মাওলানা মুমিনুল হক চৌধুরী, ঢাকা মহানগর সহ-সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ এর প্রার্থী মাওলানা ছানা উল্লাহ আমিনী, হবিগঞ্জ জেলা সহ-সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ- এর প্রার্থী মাওলানা নোমান আহমদ, গাজীপুর মহানগর সদস্য ও হবিগঞ্জ-৪ এর প্রার্থী মাওলানা ফারুক আহমদ নোমানী, সুনামগঞ্জ জেলা সহ-সভাপিত ও সুনামগঞ্জ-৪ এর প্রার্থী মুফতি আজিজুল হক, বাগেরহাট জেলা সাধারণ সম্পাদক ও বাগেরহাট-১ এর প্রার্থী মাওলানা মাশুকুর রহমান, নেত্রকোনা জেলা আইন সম্পাদক ও নেত্রকোনা-১ এর প্রার্থী এডভোকেট আব্দুল কাইয়ূম খান, ঢাকা মহানগর সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ফজলুল বারী প্রমূখ। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ