Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ধানকাটা নিয়ে সংঘর্ষে আহত ১৭, আটক ৩

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ৩:৪১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় খেতাছিড়া গ্রামে সোমবার সকালে বিরোধিয় জমির পাকা ধান কাটা নিয়ে সংঘর্ষে উভয় পক্ষে নারী ও বৃদ্ধসহ ১৭জন আহত হয়েছেন । স্থানীয়রা আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সাপলেজা ইউনিয়নের খেতাছিড়া গ্রামের মোজাম্মেল হাওলাদার এর সাথে একই গ্রামের আবদুল কুদ্দুস এর সাথে প্রায় তিন একর জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। সোমবার সকালে ওই বিরোধীয় জমিতে প্রতিপক্ষ আবদুল কুদ্দুস ও তার দলবল মিলে জোর পূর্বক জমির ধান কাটতে গেলে মোজাম্মেল হাওলাদারের পরিবার বাধা দেন। এক পর্যায় বিবদমান দুই পক্ষ লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।
এসময় সুমন ফরাজী (২২), মো. চান মিয়া (৪৫), মো. আল আমিন হাওলাদার (২০), মো. বাচ্চু শিকদার (৪০), মো. আনোয়ার হোসেন (৫৫), মো. মহারাজ হাওলাদার (২৪), গৃহবধূ হাসিনা বেগম (৩২), জাহানারা বেগম (৪০), ফাতেমা বেগম (২৫), মো. শহীদ ফরাজী (৩০), মো. রাজা ফরাজী (৪২), মো. সোহেল ঘরামী (১৮), সোহরাব হোসেন (৪০), শাহ আলম (৪৫), নাসিমা (৪০) ছালাম মিয়া (৩৫) ও মালেক হাওলাদার (৭০) গুরুতর আহত হন। আহতদের মধ্যে সোহরাব হাওলাদার, চান মিয়া ও বাচ্চু শিকদারকে আশংকাজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এম.আর শওকত আনোয়ার ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ ৩জনকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ