Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পিইসি পরীক্ষার্থীর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ২:২৪ পিএম | আপডেট : ৩:১৯ পিএম, ১৯ নভেম্বর, ২০১৮

নগরীতে প্রাথমিক সমাপনী পরীক্ষা দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে, আহত হয়েছে আরেকজন। সোমবার বন্দর থানার পুরাতন পোর্ট মার্কেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সুমনা আক্তার ওই এলাকার ঘাষফুল প্রাথমিক বিদ্যালয় থেকে এ বছর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ নিচ্ছিল। আহত পিংকী আক্তারও একই স্কুলের শিক্ষার্থী। তাদের সমাপনী পরীক্ষার কেন্দ্র নিমতলা মকবুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।
পোর্ট কলোনি তিন নম্বর রোডের রেলওয়ে স্টাফ কোয়ার্টারের ট্রাকচালক বাবর উদ্দিনের মেয়ে সুমনা ছিল তিন বোন এক ভাইয়ের মধ্যে মেজ। তাদের বাড়ি সন্দ্বীপের রহমতপুর এলাকায়।
পুলিশ জানায় পরীক্ষা দিতে যাওয়ার পথে সুমনা ও পিংকীকে বহনকারী রিকশাকে একটি টমটম (ব্যাটারিচালিত অটোরিকশা) ধাক্কা দেয়। আহত অবস্থায় দুজনকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক সুমনাকে মৃত ঘোষণা করেন।
টমটমের ধাক্কায় রিকশার এক্সেল ভেঙে তারা দুজন রাস্তায় পরে যায়। পিংকীর পা ভেঙে গেছে। চিকিৎসকরা জানিয়েছেন, রক্তক্ষরণের কারণে সুমনার মৃত্যু হয়েছে।
ঘটনার পর স্থানীয়দের সহায়তায় টমটমটি আটক করে পুলিশ। তবে চালক পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ