Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরিবহন চাঁদাবাজিকে কেন্দ্র করে মদনপুরে দু’গ্রুপে সংঘর্ষ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পরিবহন চাঁদাবাজি নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষে নারায়ণগঞ্জের মদনপুর এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এতে দুই পক্ষের অর্ধশতাধিক আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে পুলিশের ৪ সদস্যও আহত হয়। মূলত মদনপুর বাসস্ট্যান্ডের চাঁদাবাজি ও স্থানীয় পরিবহন সেক্টরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এই সংঘর্ষের ঘটনা ঘটে। জানা যায়, গতকাল রোববার দুপুরে মদনপুরে আমির গ্রুপ ও খলিলুর রহমান খলিল মেম্বার গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। এর আগেও একাধিকবার এ দু’গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ নিয়ে দু’পক্ষেরই থানায় একাধিক মামলাও রয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টায় মদনপুর ইউনিয়ন পরিষদের খলিল মেম্বার মদনপুরে বাসস্ট্যান্ড এলাকায় তার নিজস্ব পল্ট্রি ফিডের দোকানে বসেছিলেন। এসময় আমির গ্রুপের আমির সোহেলসহ অর্ধ শতাধিক ক্যাডার এসে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। এ খবর ছড়িয়ে পড়লে খলিল গ্রুপের সদস্যরা মাইকে ঘোষণা দিয়ে আমির গ্রুপের সদস্যদের বাড়িঘরে হামলা চালায়। এরপর সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শুরু করে। পরে আমির গ্রুপও আবার পাল্টা হামলা করলে দু’পক্ষের হামলা পাল্টা হামলায় এলাকা রণক্ষেত্রে পরিইত হয়। গুরুতর আহত অবস্থায় খলিল মেম্বার ও শাহ আলমকে ঢাকা মেডিক্যালে নেয়া হয়েছে।
এ ব্যাপারে বন্দর থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানান, গুরুতর আহত দু’জনকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ