Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটির সভা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কুমিল্লা কেন্দ্রীয় ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপনে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কুমিল্লা ইসলামিয়া আলিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবদুল মতিনের সভাপতিত্বে কুমিল্লা নগরীর ছাতিপট্টি আজম খান ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। আগামীকাল মঙ্গলবার বিকেলে জশনে জুলুস ও কুমিল্লা টাউন হল মাঠে মাহফিল সফল করার লক্ষে সভায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয়ে সাংবাদিকদের অবহিত করা হয়।
সভায় কমিটির অর্থ সম্পাদক খলিফায়ে গাউসুল আজম শাহ মোহাম্মদ আলমগীর খান মাইজভান্ডারি কুমিল্লায় ঈদে মিলাদুন্নবী আয়োজন ও তা পালনের বিভিন্ন দিক তুলে ধরেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উদযাপন কমিটির সিনিয়র সহ-সভাপতি মাইনুল হাসান লেহিন, জশনে জুলুস কমিটির আহ্বায়ক খাদেম মো. ফিরোজ, উদযাপন কমিটির প্রচার সম্পাদক মানিক মিয়া খন্দকার ও দপ্তর সম্পাদক ইউনুস বখশি। সভায় জানানো হয়, মঙ্গলবার বাদ আসর টাউনহল মাঠ থেকে নগরীতে জুলুস বের হবে। জুলুসের উদ্বোধন করবেন কুমিল্লা-৬ আসনের এমপি হাজী আকম বাহাউদ্দিন বাহার। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উদযাপন কমিটির সভাপতি কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু, বিশেষ অতিথি থাকবেন কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ ওমর ফারুক। পরে মুনাজাতের মাধ্যমে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটির বিশেষ সভা শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলাদুন্নবী (সা.)


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ