Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় পার্টি ক্ষমতায় যেতে সম্পূর্ণ প্রস্তুত

মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদ বলেছেন, জাতীয় পার্টি ক্ষমতায় যেতে সম্পূর্ণ প্রস্তুত। তিনি বলেন, আমাদের যাত্রা শুরু হলো, চুড়ান্ত বিজয়ের মধ্য দিয়ে এই যাত্রা শেষ হবে। হুসেইন মুহম্মদ এরশাদ এজন্য দলীয় নেতা-কর্মীদের সম্পূর্ণ সহায়তা করতে আহবান জানান। তিনি ৩০ হাজার টাকায় একটি মনোনয়ন পত্র গ্রহণ করে নেতা-কর্মীদের জন্য ১০ হাজার টাকা কমিয়ে ২০ হাজার টাকা প্রতিটি ফরমের মূল্য নির্ধারণ করেন। গতকাল রোববার সকালে রাজধানীর গুলশান-০১ সার্কেলের ইমানুয়েলস্ মিলনায়তনে জাতীয় পার্টির মনোনয়ন পত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনকালে এ কথা বলেন। এসময় জাতীয় পার্টির সিনিয়র কো- চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি বলেন, আমরা দেশে ও মানুষের কল্যাণের জন্য কাজ করি। আমাদের রাজনীতি মানুষের সেবার জন্য।
অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ, সিনিয়র কো- চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র গ্রহণ করেন। জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ রংপুর-৩, সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ ময়মনসিংহ- ৪, কো- চেয়ারম্যান জিএম কাদের লালমনিরহাট-৩ এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী-১ আসনে মনোনয়ন পত্র গ্রহণ করেছেন।
এরপর জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, ফখরুল ইমাম এমপি, এড. সালমা ইসলাম এমপি, সৈয়দ আবদুল মান্নান, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, নাসরিন জাহান রতনা এমপি, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু, পীরজাদা শফিউল্লাহ আল মুনির, সেলিম উদ্দিন এমপি, জিয়াউল হক মৃধা এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি, আমীর হোসেন ভূইয়া এমপি, রেজাউল ইসলাম ভূইয়া, ইকবাল হোসেন রাজু, গোলাম মোহাম্মদ রাজু, আশরাফ সিদ্দিকী, বাবু সোমনাথ দে, জহিরুল ইসলাম জহির, জহিরুল ইসলাম রুবেল, সুমন আশরাফ, রেজাউল করিম, রোকন উদ্দিন বাবুল, ডা: সেলিনা খান, নুরুন্নাহার বেগম, জাহানারা মুকুল, নাজমা আক্তার মনোনয়ন পত্র গ্রহণ করেছেন, পনির উদ্দিন আহমেদ সহ প্রমুখ নেতৃবৃন্দ।



 

Show all comments
  • এস এম ইস্রাফীল সোহেল ১২ নভেম্বর, ২০১৮, ১০:৫১ এএম says : 0
    এই মুহুর্তে জাতীয় পার্টি একক নির্বাচন করলে একটিও আসন জিতার সম্ভাবনা নাই ২৯০ টির বেশী তে জামানত হারাবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ