Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচনের তারিখ চূড়ান্ত, ঘোষণা সন্ধায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ২:৪৬ পিএম
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ চূড়ান্ত করেছে নির্বাচন কমিশন (ইসি)। বৃহস্পতিবার বেলা ১১টার পর থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এবং চার কমিশনার সিইসি কক্ষে এই বৈঠক করেন। তফসিল ঘোষণার আগে নির্বাচনের তারিখ নিয়ে এই বৈঠক করেন সিইসি। 
 
তবে চূড়ান্ত এই তারিখ সম্পর্কে নিশ্চিত করে কিছু জানা যায়নি। আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে দেয়া ভাষণে নির্বাচনের তফসিল ঘোষণা করবেন সিইসি।
 
এদিকে নির্বাচন কমিশনে বৈঠক শুরুর কিছুক্ষণ পরে বিটিভি, বেতারের রেকর্ডিং টিম প্রবেশ করে সিইসির কক্ষে। যাবতীয় প্রস্তুতি শেষে ভাষণ রেকর্ডিংয়ের কাজ চলে।
 
বৈঠক শেষে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাৎ হোসেন চৌধুরী বলেন, সবকিছু ঠিক মতই এগুচ্ছে। জাস্ট ওয়েট, নির্বাচনের তারিখ জানতে ধৈর্য ধরুন।


 

Show all comments
  • Billal Hosen ৮ নভেম্বর, ২০১৮, ৫:১২ পিএম says : 0
    যারা ঈমান আনে এবং সৎ কাজ করে তাদের জন্য রয়েছে নেয়ামত ভরা জান্নাত। (সূরা লুকমান আয়াত – ৮) যে ভালো কাজে বাধা দেয় , সে সীমালংঘন করলো , সে পাপিষ্ঠ। ( সূরা আল - কলম - আয়াত -১২) যারা মন্দ কাজ করে , তারা কি মনে করে যে , তারা আমার হাত থেকে বেঁচে যাবে ? তাদের ফায়সালা খুবই মন্দ। (সূরা আন কাবুত : ৪)
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনের

১৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ