Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪টি আসনে ভোটের মালামাল সরবরাহ

মৌলভীবাজারে নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

মৌলভীবাজার জেলার ৪টি সংসদীয় আসনে ব্যালট পেপার, ব্যালট বাক্স, সিলমোহরসহ নির্বাচনী সরঞ্জাম বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে বারোটায় মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে এর উদ্বোধন করেন, মৌলভীবাজারের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ তোফায়েল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, জেলা নির্বাচন কর্মকর্তা মো. মঞ্জুরুল আলম প্রমুখ।

এসময় জেলা রিটার্নিং কর্মকর্তা বলেন, আপনারা নিশ্চিন্তে নির্বিঘ্নে ভয়ভীতির উর্ধ্বে থেকে আপনারা দায়িত্ব পালন করবেন। আমরা কেন্দ্র ও আপনাদের নিরাপত্তা দিবো। আমাদের অতিরিক্ত ফোর্স থাকবে আশেপাশে

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মৌলভীবাজার জেলার ৪টি আসনে সর্বমোট ভোটার সংখ্যা রয়েছে ১২ লাখ ৯৬ হাজার ৬৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬ লাখ ৫১ হাজার ৭৯৫জন এবং নারী ভোটার ৬ লাখ ৪৪ হাজার ৮৭৬জন। ভোট কেন্দ্র রয়েছে ৫১২টি এবং ভোট কক্ষ ২ হাজার ৬০১টি। ৫১২টি কেন্দ্রের মধ্যে ২৫৯টি কেন্দ্র গুরুত্বপূর্ণ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ