Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে উপজেলা নির্বাচনের প্রতীক বরাদ্দ সম্পন্ন

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১২:১০ এএম

দেশে দ্বিতীয় ধাপে নির্বাচনের অন্তর্ভুক্ত সিলেট জেলার ১২টি উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গতকাল সকাল থেকে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক (সার্বিক) সঞ্জয় কুমার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া শুরু করেন। সকালে প্রতীক বরাদ্দ দেয়া শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত। এসময়ের জেলার মোট ১২ টি উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।
এদিকে প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারণা কার্যক্রম শুরু করতে আগে থেকেই অনেক প্রার্থী প্রস্তুত রেখেছিলেন মাইক সহ প্রচারণার গাড়ি। ইতোমধ্যে প্রতীক পেয়ে সকল প্রার্থী প্রচারণা শুরুও করেছেন। আবার অনেকে পোস্টার, লিফলেট, ব্যানার ফেস্টুনসহ প্রচারণার কাজে ব্যবহারের জন্য বিভিন্ন সরঞ্জামাদি প্রস্তুত করতে দিয়েছেন।
সিলেট জেলা প্রশাসক (সার্বিক) সঞ্জয় কুমার জানান, সিলেটে উৎসবমুখর পরিবেশে সকাল থেকে প্রতীক বরাদ্দ শুরু হয়ে চলে বিকাল পর্যন্ত। প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই আনুষ্ঠানিকভাবে প্রার্থীরা নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করতে পারবেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে উপজেলা নির্বাচনের প্রতীক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ