Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১০:৪৯ এএম

রাজশাহীর পুঠিয়ায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার সকাল ৮টার দিকে উপজেলার তারাপুর হাইওয়ে সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দেওয়ার পর ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

এদের মধ্যে একজনের লাশ পুঠিয়ার বানেশ্বরে থাকা পবা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ও অপরজনের লাশ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

নিহতরা হলেন- রজাশাহী মহানগরীর বিমানবন্দর থানার বৈরাগিপাড়া এলাকার জেকের আলীর ছেলে ইমন আলী (২৪) ও একই থানার তকিপুর এলাকার নজরুল ইসলামের ছেলে সুজন ইসলাম (২৬)।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মুস্তাফিজুর রহমান জানান, সকালে একটি মালবোঝাই ট্রাক রাজশাহীর দিক থেকে নাটোরের দিকে যাচ্ছিল। ট্রাকটি যাওয়ার সময় রাজশাহী-ঢাকা মহাসড়কের তারাপুর নামক স্থানে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক ইমন আলী মারা যায়। এ সময় স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় সুজনকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসাতালে পাঠান। পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

এদিকে, রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহমেদ জানান, আশঙ্কাজনক অবস্থায় সুজনকে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতলের নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার লাশ হাসপাতালের শবাগারে রয়েছে। এছাড়া ইমনের মরদেহ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আছে। ঘাতক ট্রকটি চাপা দেওয়ার পর পালিয়ে গেছে। তবে ট্রাকটি আটকের জন্য চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ