Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভৈরবকে জেলা ঘোষণা ও বাইপাস রেললাইন বন্ধের দাবিতে মানববন্ধন

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ভৈরবকে জেলা বাস্তবায়ন ও বাইপাস রেললাইন বন্ধের দাবিতে গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে শান্তিপূর্ণ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেন ভৈরববাসী। সাবেক রাষ্ট্রপতি মো: জিল্লুর রহমানের শেষ ইচ্ছা ভৈরব জেলা বাস্তবায়নসহ ঢাকা টু কিশোরগঞ্জ রুটে ভৈরবের উপর দিয়ে বাইপাস বন্ধের দাবিতে বিভিন্ন শ্রেণিপেশার সহস্রাধিক মানুষ বিক্ষোভ মিছিল নিয়ে মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বক্তারা, ভৈরব জেলা বাস্তবায়ন, ২টি আন্তনগর ট্রেনের যাত্র বিরতি ও বাইপাস রেললাইন বন্ধসহ তিনদফা দাবি আদায়ের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন। আগামী ৭২ ঘন্টার মধ্যে আন্দোলনকারীদের দাবি পুরণ না হলে আগামী মঙ্গলবার ভৈরবে সর্বাত্মক অর্ধদিবস হরতাল পালনের ঘোষণা দেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন, ভৈরব শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি ইফতেখার হোসেন বেনু, যমুনা টিভি ও যুগান্তরের ভৈরব প্রতিনিধি আসাদুজ্জামান ফারুক, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো: আলাল উদ্দিন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ভৈরব উপজেলা শাখার সভাপতি ও বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এম.আর সোহেল, ভৈরব উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এন.কে সোহেল, পৌর ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন, ভৈরব মাদক বিরোধী আন্দোলনের আহবায়ক ইমতিয়াজ আহমেদ কাজল, ভৈরব জেলা বাস্তবায়ন অনলাইন ফোরামের সক্রিয় মেম্বার মাহফুজুর রহমান, রাসেল আহমেদ, মেহেদী হাসান রিয়াদ, রাফিজুল হাসান সানজিব, রাহিম আহমেদ, জন ও শিশু কল্যাণ সংগঠনের সাবেক সভাপতি আকরাম হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেল

২৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ