Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়া থানায় জাফরুল্লাহের বিরুদ্ধে আরও মামলা দায়ের

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ৮:২৩ পিএম

আশুলিয়ায় থানায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা: জাফরুল্লার বিরুদ্ধে চাঁদা দাবি, জাল জালিয়াতির মাধ্যমে দলিল সৃষ্টি করিয়া জমি দখল এবং ভয়ভিতি প্রদর্শনের অভিযোগে আরও একটি মামলা দায়ের হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে নানা অভিযোগে এখন পর্যন্ত আশুলিয়া থানায় ৬টি মামলা দায়ের হলো।
সর্বশেষ শুক্রবার রাজধানীর ধানমন্ডি জিগাতলা এলাকার বাসিন্দা তোফাজ্জল হোসেন বাদী হয়ে ৬ষ্ঠ মামলাটি (নং-৪) দায়ের করেন।
মামলার আসামীরা হলো- গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং ট্রাস্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী, পরিচালক মোঃ সাইফুল ইসলাম শিশির, সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম এবং স্থানীয় টাকশুর এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে আওলাদ হোসেনসহ (৪৮) অজ্ঞাতনামা ৬ জন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২৭ অক্টোবর মোঃ তোফাজ্জল হোসেন (এক্সিউটিভ, লিগ্যাল এন্ড রেগুলেটরী) লেজার মেডিকেল এর মালিক ডাঃ জাহানারা ফেরেদৌস খান এর মালিকানাধীন প্রায় ২ একর পরিমান জমিটি দেখাশুনার সাভারের মির্জানগর এলাকায় যান। এসময় ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর নির্দেশে মোঃ সাইফুল ইসলাম শিশির, আব্দুস সালাম এবং আওলাদ হোসেনসহ অজ্ঞাতনামা ৫/৬ জন সন্ত্রাসী আবারও আমার কাছে ৫ কোটি টাকা চাঁদা দাবি করে। এসময় আমি চাঁদা দিতে অস্বীকার করলে তারা আমাকে এবং মালিকের কেয়ারটেকারকে বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে।
এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু মামলা সত্যতা নিশ্চিত করে জানান, মামলাগুলো অনেক গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।
উল্লেখ্য যে, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী বিরুদ্ধে এর আগে জমি দখল, চাঁদা দাবিসহ নানা অভিযোগে আশুলিয়া থানায় ৫ টি মামলা দায়ের করেছেন ভুক্তভোগীরা।



 

Show all comments
  • মো: রফিকুল ইসলাম ২ নভেম্বর, ২০১৮, ৯:০৩ পিএম says : 1
    এই সব মামলা হচ্ছে আওয়ামীলীগের নির্দেশে।লীগেরা সব সময় বিরোধী মতকে ভয় পায়।এদের জন্ম হলো বাকশাল কায়েমের জন্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ