Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ ভারত নিয়ন্ত্রিত দেশ -ড. জাফরুল্লাহ

প্রকাশের সময় : ২০ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বাংলাদেশ এমন একটা দেশ যেখানে বাংলাদেশের সরকার আছে অথচ নিয়ন্ত্রণ করছে ভারত। সোজা কথায়, বাংলাদেশ ভারত নিয়ন্ত্রিত ভোটারবিহীন একটা দেশ। গতকাল রোববার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন। পুলিশ হেফাজতে অপরাধীদের বন্দুকযুদ্ধে নিহতের ঘটনারও তীব্র সমালোচনা করেন ড. জাফরুল্লাহ চৌধুরী।
তিনি বলেন, সবসময় একটা আতঙ্কে থাকি। এমন একটা দেশে আছি যেখানে পুলিশ হেফাজতে কথিত বন্দুকযুদ্ধে অপরাধী নিহত হয়। পরিবেশ বিজ্ঞানী ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সৈয়দ সফিউল্লার স্মৃতি স্মরণে এ সভার আয়োজন করে ভাসানী অনুসারী পরিষদ।
তিনি বলেন, প্রস্তাবিত বাজেটে নির্বাচন কমিশনের ব্যয় ২০০ কোটি টাকা কমানো প্রসঙ্গে তিনি বলেন, অর্থমন্ত্রীর বয়স হলেও একটা বিষয় বুঝতে পেরেছেন, যেখানে নির্বাচন হয় না সেখানে পয়সা খরচ করে কী লাভ?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ ভারত নিয়ন্ত্রিত দেশ -ড. জাফরুল্লাহ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ