Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্ঘটনায় হাত গেল স্কুলছাত্রীর

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

৬ বছর তাহসি। পুরো নাম নাবিহা ইসলাম তাহসি। কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভাধীন চাঁন্দিশকরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। পাশের নানার বাড়িতে থেকেই পড়ালেখা করছে। স্কুল ছুটির পর একটি অটোরিকশায় চড়ে নানার বাড়ি ফিরছিল তাহসি। কিছু দূরে গেলে হঠাৎ তাহসি অটোর মধ্যেই পড়ে যায়। এ সময় তার ডান হাতটি সড়কে ছেচড়িয়ে অনেক দুর পর্যন্ত নিয়ে যায় অটোচালক। স্কুল ছাত্রী তাহসি ও অন্যান্য যাত্রীদের চিৎকারেও অটোরিকশা থামায় চালক আলী হোসেন মিয়াজী। পড়ে স্থানীয় লোকজন ব্যারিকেড দিয়ে অটোরিকশাটি আটক করে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে চৌদ্দগ্রাম-লাকসাম সড়কের চাঁন্দিশকরায় গত ২৫ জুলাই বুধবার দুপুরে। স্থানীয় লোকজন তাহসিকে উদ্ধার শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ঢাকা শিশু সার্জিক্যাল কেয়ারে স্থানান্তর করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকরা জানান, তাহসির ডান হাতের কব্জি ফেলে দিতে হবে। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

গতকাল বৃহস্পতিবার তাহসির নানা আলী আজম ও খালা ফারজানা আক্তার কান্নাজড়িত কণ্ঠে জানান, তাহসির হাতের অবস্থা ভালো না। এ পর্যন্ত তার চিকিৎসার ব্যয় হিসেবে ৭ লাখ টাকা খরচ হয়ে গেছে। তাহসির বাবার বাড়ির লাকসাম উত্তর এলাকায়। তার বাবা মেজবাউল ইসলাম ফয়সাল সামান্য দোকানদারি করেন। মেয়ের চিকিৎসায় ব্যয় করতে এখন আর তার কাছে কোন টাকা নেই। এ ঘটনায় তাহসির পরিবার অটোচালকের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ