Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় কনে দেখতে এসে মোটর সাইকেল দুর্ঘটনায় বরের ভগ্নিপতি নিহত, বর ও ঘটক আহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৮, ৭:৪৫ পিএম

কনে দেখতে এসে মোটর সাইকেল দুর্ঘটনায় বরের ভগ্নিপতি নিহত, বর ও ঘটক আহত হয়েছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে কেন্দুয়া-আঠারবাড়ী সড়কের কমলপুর ব্রীজের সন্নিকটে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার গাছিহাট গ্রামের সুমন মিয়া (২৬) তার শ্যালক গোলাপ মিয়ার (২৪) জন্য কনে দেখতে বিয়ের ঘটক হোসেন আলীকে(৫৫) সাথে নিয়ে বুধবার দুপুরের দিকে মোটর সাইকেল যোগে কেন্দুয়া উপজেলার ভরাপাড়া গ্রামে আসে। কনে দেখে বিকাল ৩টার দিকে বাড়ী ফেরার পথে কেন্দুয়া-আঠারবাড়ী সড়কের কমলপুর নামক স্থানে ব্রীজে উঠার সময় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক বরের ভগ্নিপতি সুমন মিয়া নিহত ও বর গোলাপ মিয়া ও বিয়ের ঘটক হোসেন আলী মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন দুর্ঘটনায় পতিত বর ও ঘটককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইমারত হোসেন গাজী সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুই জন আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ