Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে সড়ক ও সেতুর কাজ উদ্বোধন

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার পৌর এলাকাসহ বালিগ্রাম, কাজীবাকাই, রমজানপুর, সিডিখান, সাহেবরামপুর এলাকার ১০টি সড়ক পাকাকরণ ও একটি সেতুর কাজের উদ্বোধন করেছেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। মাদারীপুর জেলা এলজিইডির উদ্যোগে দলীয় নেতাকর্মীদের নিয়ে গতকাল মঙ্গলবার দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যেদিয়ে তিনি উক্ত উদ্বোধনী কার্যক্রম সম্পন্ন করেন। এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক সরদার লোকমান হোসেনসহ ইউপি চেয়ারম্যান ও স্থানীয় নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে এ সময় সংসদ সদস্য আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উন্নয়নের নেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ