Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বিক্ষোভ মিছিল

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায়ের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ সমাবেশ করেছে মহানগর বিএনপিবিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা গতকাল সকাল থেকেই মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনে জমায়েত হয়।

দুপুরে রায় ঘোষনার সাথে সাথে নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়ে মিছিল করতে গেলে পুলিশ তাদের বাধা দেয়। সেখানেই তারা দাড়িয়ে প্রতিবাদ সভা করে রায় প্রত্যাখান করে। বিক্ষোভ সমাবেশে রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপি নেতা শওকত আলী, আনসার আলী, মনিরুজ্জামান শরীফ, নাজমুল হক ডিকেন, মাসুদ, হাবিবুর রহমান বিপ্লব, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, বতর্মান সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর তাঁতী দলের সভাপতি আরিফুল শেখ বনি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ