Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

উন্নয়নের জন্য আবারো নৌকায় ভোট দিন

ফরিদপুরে এলজিআরডি মন্ত্রী

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, ডিসেম্বর মাস বাঙালির বিজয়ের মাস। এ মাসেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উন্নয়নের জন্য আবারও নৌকা মার্কায় ভোটদানের আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ এখন সারা বিশ্বের রোল মডেল। কি করে স্বল্প সময়ে বাংলাদেশ উন্নত বিশ্বের কাতারে পৌঁছে যাচ্ছে? তা অনেক দেশের কাছে বিস্ময়ের ব্যাপার। শেখ হাসিনা মানেই উন্নয়ন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল ও দূরদর্শী নেতত্বে দেশ এগিয়ে চলেছে।
রোববার বিকেলে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর আরডি একাডেমি মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এলজিআরডি মন্ত্রী এসব কথা বলেন।

মাচ্চর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ মুন্সীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ। এ নির্বাচনী সভায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ