Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাসের জন্য নয় জ্ঞানার্জনের জন্য শিক্ষা

-এমপি আবুল কালাম আজাদ

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নাটোর-১ আসনের এমপি আবুল কালাম আজাদ বলেছেন, ‘পাসের জন্য নয় প্রকৃত জ্ঞানার্জনের জন্য শিক্ষা গ্রহণ করতে হবে। একটি শিক্ষিত জাতি তৈরি করতে একজন ভালো মায়ের কোনো বিকল্প নেই।’ তিনি আরো বলেন, বর্তমান সরকারের অধীনে শিক্ষাসহ প্রত্যেকটি ক্ষেত্রে দেশের মেয়েরা এগিয়ে যাচ্ছে। দেশের এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলকে আহ্বান জানান। গতকাল সকালে নাটোরের লালপুর উপজেলার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সকল কথা বলেন।
পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও লালপুর থানা আ.লীগের সভাপতি আফতাব হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মূল বানীন দ্যুতি, মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম আসাদুরজামান, লালপুর থানা আ.লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী, নাটোর জেলা আ.লীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার, আ.লীগ নেতা ফিরোজ আল হক ভূঁইয়া প্রমুখ। এ ছাড়াও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজনের উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ