Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতালে ভর্তি হয়ে কোটিপতি বৃদ্ধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ৯:১৪ পিএম

 

কোমর ভেঙে হাসপাতালে গিয়েছিলেন আর্ল লিভিংস্টোন। দরকার ছিল হিপ রিপ্লেসমেন্টের। কিন্তু কে জানত, হাসপাতালে ভর্তি অবস্থাতেই ভাগ্য ফিরে যাবে। নিউ জার্সির বাসিন্দা ওই ব্যক্তির বয়স ৮৭ বছর। লটারির টিকিট কেনার নেশা রয়েছে। সম্প্রতি লটারির টিকিট কিনতে বেরিয়েছিলেন তিনি। কিন্তু পড়ে যান রাস্তায়। তাতে কোমর ভেঙে যায়। ভর্তি হন জেফারসন স্ট্র্যাটফোর্ড হাসপাতালে।
বেডে শুয়ে থাকতে একঘেয়ে লাগছিল। তাই হাসপাতালের কর্মীদের কাছে দুঃখ করেছিলেন, এমনই অবস্থা যে লটারির টিকিট কেনারও উপায় নেই! কথা শুনে তার ওপর মায়া হয়েছিল। তাই হাসপাতালের একটি লটারি পুলে তাকে সামিল করেন হাসপাতালের কর্মীরা। তাতেই বাজিমাত করেছেন আর্ল লিভিংস্টোন। ১৪১ জনের মধ্যে জয়ী হয়েছে তিনি। জিতেছেন ১০ লক্ষ মার্কিন ডলার। বাংলাদেশী টাকায় প্রায় সাড়ে আট লক্ষ টাকা। প্রথমে খবরটা বিশ্বাস করে উঠতে পারেননি তিনি। তবে দলে দলে সকলে এসে অভিনন্দন জানালে ঘোর কাটে। তবে হাসপাতাল কর্মীদের ধন্যবাদ জানাতে ভোলেননি। তারা না থাকলে কিছুই সম্ভব হতো না। এখনও হাসপাতালেই রয়েছেন লিভিংস্টোন। খুব শিগগির তার অস্ত্রোপচার হবে। সূত্র: ফক্স নিউজ।

 

 



 

Show all comments
  • Atik ২৮ অক্টোবর, ২০১৮, ৫:৫৫ এএম says : 0
    দশ লক্ষ মার্কিন ডলার হলে কিভাবে বাংলাদেশী টাকায় সাড়ে আট লক্ষ টাকায় হয় বুঝলাম না? তাহলেকি বাংলাদেশি টাকার মান বেশি ডলারের চেয়ে।
    Total Reply(0) Reply
  • ২৮ অক্টোবর, ২০১৮, ৭:৫৩ এএম says : 0
    যখন খবরের কাগজে ছাপার অক্ষরে লেখা দেখি ১০ লক্ষ মার্কিন ডলার বাংলাদেশী প্রায় সাড়ে আট লক্ষ টাকার সমান, তখন তা বিশ্বাস করাতে খুব ভাল লাগে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটিপতি

৮ ফেব্রুয়ারি, ২০১৯
১৭ মার্চ, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ