Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ন্যাশনাল গালর্স প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জাবি

জাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৮, ১২:২৮ এএম

ন্যাশনাল গালর্স প্রোগ্রামিং প্রতিযোগিতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৩ অক্টোবর ড্যাফোডিল ইউনিভার্সিটিতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১০৩টি দল অংশগ্রহণ করে। তাদের মধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। চ্যাম্পিয়ন দলের জাবির সদস্যগণ হলেন- ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির সাবেরা মাহমুদ প্রমি, একই ইনস্টিটিউটের মীর নশিন জাহান এবং কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের রিচিতা খন্দকার। প্রতিযোগিতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অপর একটি দল দশম হওয়ার গৌরব অর্জন করে। এ দলের সদস্যগণ হলেন কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শতাব্দী বিশ্বাস, নাবিলাহ হোসেন সরকার এবং শর্মিষ্ঠা স্বর্ণা।

প্রতিযোগিতায় বিজয়ী দল আজ বৃহস্পতিবার উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সঙ্গে সাক্ষাৎ করে। এসময় কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির শিক্ষকগণ উপস্থিত ছিলেন। বেলা এগারোটায় কাউন্সিল কক্ষে এ সাক্ষাৎকালে উপাচার্য বিজয়ী ছাত্রীদের অভিনন্দন জানান।

এসময় উপাচার্য বলেন, কৃতি এ ছাত্রীগণ বিশ্ববিদ্যালয়ের সুনাম ও মর্যাদা বৃদ্ধি করেছে। বিশ্ববিদ্যালয় তাদের জন্য গৌরববোধ করে।
এসময় অন্যান্যের মধ্যে প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নুরুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

২১ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ