Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা : শ্রীপুরে অস্ত্রের মহড়া

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১১:৩৭ পিএম

গাজীপুরের শ্রীপুরে পৌর শ্রমিক লীগ নেতা ওমর ফারুককে (২৮) জনসম্মুখে সিএনজি থেকে নামিয়ে জোরপূর্বক পিকআপ গাড়িতে তুলে নিয়ে দু’হাত কেটে হত্যা করেছে। সন্ত্রাসীরা হত্যার পর নিহতের লাশ পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের কড়ইতলী বাজারের পাশে ফেলে পালিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার সময় পৌর এলাকার মাওনা চৌরাস্তা থেকে কড়ইতলী সড়কে চলন্ত পিকাপ গাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শ্রমিক লীগ নেতা ওমর ফারুক কড়ইতলী গ্রামের হাফিজুল ইসলামের ছেলে। হত্যাকাণ্ডের পরপর সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে ওই বাজারে মহড়া দেয়।

নিহতের বাবা হাফিজুল ইসলাম জানান, তার ছেলে মাওনা চৌরাস্তার আমিরিকান টোবাকো নামের একটি প্রতিষ্ঠানের বাজারজাতকারী কর্মকর্তা হিসেবে চাকরি করত। প্রতিদিনেরমত সে প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশে সকালের দিকে বাড়ি থেকে বের হয়। অটোরিকশা যোগে আসার সময় মসজিদ মোড় এলাকায় সাত-আটজন অজ্ঞাত যুবক সিএনজি গাড়ি থেকে নামিয়ে একটি পিকাপ গাড়িতে তুলে চলন্ত গাড়িতেই তার ছেলের দু’টি হাত বিচ্ছিন্ন ও তলপেটে ছুরি দিয়ে আঘাত করে তাকে হত্যা করে কড়ইতলী বাজারের পাশে ফেলে দেয়। খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় ওমর ফারুককে উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তার একটি প্রাইভেট ক্লিনিকে ও পরে সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, তার ছেলেকে নির্মমভাবে কেন হত্যা করা হয়েছে তা তার জানা নেই। ঘটনার পরপরই গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম শ্রীপুর উপজেলা হাসপাতালে নিহতের লাশ দেখতে যান ও ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, হত্যাকারীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহড়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ