Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোস্ট গার্ডের তত্ত্বাবধানে HACGAM শুরু

| প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর তত্ত্বাবধানে ১৪তম Heads of Asian Coast Guard Agencies Meeting (HACGAM) এর সভা গতকাল মঙ্গলবার হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন, ঢাকায় শুরু হয়। যা চলবে আগামী ২৭ অক্টোবর পর্যন্ত। বাংলাদেশসহ সর্বমোট ২২টি দেশ ও আন্তর্জাতিক সংস্থার শতাধিক প্রতিনিধি ৫ দিনব্যাপি এ সভায় অংশগ্রহণ করবেন। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত অনুষ্টানের শুভ উদ্বোধন করবেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ ও উচ্চ পদস্থ সামরিক ও অসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন । বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর মহাপরিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী সভাপতি হিসেবে উক্ত সভা পরিচালনা করবেন।

বিভিন্ন সদস্য দেশসমূহের সমুদ্র ও উপক‚লবর্তী অঞ্চলে উদ্ধার তৎপরতা, পরিবেশ দূষণ রোধ- প্রতিরোধ, অবৈধ কর্মকাণ্ড প্রতিরোধ এবং কোষ্ট গার্ড বাহিনীর সক্ষমতা বৃদ্ধির বিষয়ে হাই লেভেল মিটিং এ বিস্তারিত আলোচনা করা হবে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোস্ট গার্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ