Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কচুয়ায় হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

চাঁদপুরের কচুয়ায় ছাত্রলীগের নেতা কর্মীদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগের নের্তৃবৃন্দ। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদল বলেন, ১৭ অক্টোবর মধ্যরাতে কিছু সন্ত্রাসী স্থানীয় ছাত্রলীগ নেতা ইমরান হোসেন টিটু, আমিরুল ইসলাম চৌধুরী, রাতুল চৌধুরী ও মুরাদ হোসেন রাব্বির উপর অর্তকিত হামলা চালায়। এসময় তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। কিন্তু তাদের শারীরিক অবস্থা আশঙ্কাজন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজে পাঠায়। খবর পেয়ে স্থানীয় সাংসদ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ঢাকা মেডিকেলে দেখতে যান। এ ঘটনায় মামলা হলেও ২৩ জন আসামীর মধ্যে মাত্র দুইজনকে গ্রেফতার করে পুলিশ। লিখিত বক্তব্যে প্রধান আসামী শাহাদাত মিয়াসহ অন্য আসামী ও ইন্দন দাতাদেরও গ্রেফতারের দাবি জানানো হয়। তাদের দ্রুত গ্রেফতার না করলে কঠোর কর্মসূচি দেয়ার হুশিয়ারী দেয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌরসভার মেয়র নাজমূল আলম স্বপন, পৌর আওয়ামীলীগের আহবায়ক আক্তার হোসেন সোহেল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল, সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন সবুজসহ নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ