Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

হাজীগঞ্জ(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ২:০০ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে ফের সড়ক দুর্ঘটনায় ফাতেমা বেগম (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাড়কের ধেররা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাতেমা বেগম পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা গ্রামের মৃত অলি উল্যাহ স্ত্রী। এদিকে নিতান্ত গরীব ঐ নারী মারা যাওয়ার খবরে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাথী বড়–য়া তাৎক্ষনিক অনুদান দিয়েছেন।
প্রত্যক্ষদর্শী স্থানীয় বলাখাল এলাকার মিজানুর রহমান ইনকিলাবকে জানান, ফাতেমা বেগমের ছেলে নিজে গরীব বিধায় ফাতেমা বেগম নিজেই ভিক্ষা করে জীবিকা নির্বাহ করেন। সোমবার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে নিজ বাড়ি থেকে ভিক্ষার জন্য বেরিয়ে সড়ক পার হওয়ার সময় বোগদাদ পরিবহনের একটি বাস ফাতেমাকে সজোরে ধাক্কার দিয়ে সড়কের উপর ফেলে দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আমাদের ফোর্স সেখানে পাঠানো হয়েছে। তবে নিহতদের পরিবার প্রশাসনের কাছে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের লিখিত অনুমতি চেয়ে একটি আবেদন করেছে যা প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য এর আগে একই দিন একই সড়কের একই উপজেলার বাকিলা এলাকার গোগরা নামক স্থানে অজ্ঞাত পরিবহনের চাপায় সিএনজিচালিত স্কুটারের তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় স্কুটার চালকসহ ২ জন গুরুতর আহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ