Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে নির্মাণ শ্রমিকের মৃত্যু

লাশ ময়নাতদন্তে বাধা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

সখিপুর বড়চওনা এলাকায় গতকাল নাজিম (৩০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নাজিম পাবনার সাঁিথয়া উপজেলার আতাইকুলা গ্রামের করিম সরদারের ছেলে। এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, নাজিম গত শুক্রবার বড়চওনা সূর্য-জ্যোতি শপিং কমপ্লেক্সে নির্মাণ শ্রমিক হিসাবে কাজ করছিল। কাজ করার সময় নিচে পড়ে গিয়ে মাথার পিছনে আঘাত পায়। অন্য শ্রমিকরা তাকে বড়চওনা হায়দার মেডিকেল হলের ডা. সাইফুল ইসলামের নিকট নিয়ে গেলে তাকে চিকিৎসা প্রদান করে। সাইফুল ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার (সেকমো) হিসাবে কর্মরত আছে।
গতকাল নাজিম তার বড়চওনা ভাড়া বাসায় মৃত্যুবরন করে। ডা. সাইফুল ইসলাম বলেন, নাজিমের মাথার পিছনে আঘাতপ্রাপ্ত হলে তার মাথার রক্ত বন্ধ করার জন্য ব্যান্ডেজ করে দিয়েছি। মৃত নাজিমের আত্মীয় স্বজন জানায় কোন পক্ষ বাদী না হওয়ায় ময়নাতদন্ত ছাড়াই আমরা নাজিমের লাশ দেশের বাড়ি নিয়ে যেতে চেয়েছি, কিন্তু পুলিশ লাশ দিচ্ছে না এবং ওসি আমাদের সাথে দূর্ব্যবহার করেছে। এ বিষয়ে সখিপুর থানায় ইউডি মামলা হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানোর চেষ্টা করলে নাজিমের লোকজন বাধা প্রদান করে। সখিপুর থানার এসআই জাহিদুল ইসলাম বলেন, জেলা প্রশাসকের অনুমতি নিয়ে আসুক লাশ দিয়ে দেবো, তা না হলে ময়নাতদন্ত ছাড়া লাশ দেয়া যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ