Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ২৫

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ভারল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম ওরফে জহুরুল ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম গ্রুপের বিবাদমান বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় জহুরুল গ্রুপের সাইদুল ইসলাম (৩০), আমরামুল হক মন্ডল (৩৪), আব্দুল কুদ্দুস গাজী (৪৮), নজরুল ইসলাম (৬০), নাজমুল ইসলাম (৩৬), ডাবলু (২৪), মজনুর রহমান (৩৫), লিটু (৩৫), জনি (১৭), আব্দুল গাফ্ফার (২৫) এবং আব্দুর রহিম গ্রুপের গোলজার আলী (৫০), জসিম উদ্দিন (৩৮), মঙ্গল আলীসহ (৪৭) প্রায় ২৫ জন আহত হয়।
তাদের মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। এর আগেও দুই গ্রুপের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, সংঘর্ষের ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। পুনরায় যাতে সংঘর্ষ না হয় এবং এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ