Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হঠাৎ কোচবিহীন মোহামেডান!

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আর মাত্র সাতদিন পর শুরু হচ্ছে ঘরোয়া ফুটবলের নতুন মৌসুম। আগামী ২৭ অক্টোবর ফেডারেশন কাপ টুর্নামেন্ট দিয়ে মাঠে গড়াবে নতুন ফুটবল মৌসুম। ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৩টি দল খেলবে ফেডারেশন কাপে। অংশগ্রহণকারী ক্লাবগুলো যখন শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত তখনই ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান শিবিরে ঘটলো বিপত্তি। মৌসুম আসন্ন অথচ হঠাৎই কোচবিহীন হয়ে পড়লো মোহামেডান! জানা গেছে, প্রায় এক মাস আগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের নতুন কোচের দায়িত্ব নেন ব্রিটিশ ক্রিস্টোফার ইভান্স। দলের সঙ্গে এতোদিন কাজ করলেও ফেডারেশন কাপের আগে গতকাল হঠাৎ ছুটিতে চলে যান ইভান্স। এ প্রসঙ্গে মোহামেডানের তারকা স্ট্রাইকার এবং যুব দলের ম্যানেজার জাহিদ হাসান এমিলি বলেন, ‘ইভান্সের গ্রোয়িং ইনজুরি। অপারেশন করাতে ইংল্যান্ডে গেছেন তিনি। ফেডারেশন কাপের আগেই ২৬ অক্টোবর ঢাকায় এসে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।’ তবে গুঞ্জন রয়েছে, মোহামেডানে আর ফিরছেন না ইভান্স!
গত মাসে বেশ ঘটা করেই ইভান্সকে গণমাধ্যমের সঙ্গে পরিচয় করিয়ে দেন মোহামেডান কর্তারা। তারা এক বছরের চুক্তিও করেন এই ইংলিশ কোচের সঙ্গে। সাদা-কালোর কোচ হওয়ার আগে ইংলিশ ক্লাব নরউইচ সিটির যুব দলের সহকারী কোচ এবং চেলসির ইয়ূথ ডেভেলপমেন্টের প্রধান হিসেবে কাজের অভিজ্ঞতা রয়েছে ইভান্সের। হাইপ্রোফাইল এ কোচ এনে ভালোই চমক দিয়েছিল মোহামেডান। কিন্তু হঠাৎ ইভান্সের ঢাকা ছেড়ে যাওয়া প্রশ্নের জন্ম দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহামেডান

৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ