Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সমাবেশের নামে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা জনগণ প্রতিহত করবে

মানববন্ধনে হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট সমাবেশের নামে দেশে কোনো ধরনের বিশৃঙ্খখলা সৃষ্টির চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে।
তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট সিলেটসহ দেশের বিভাগীয় শহরগুলোতে সমাবেশের কর্মসূচি নিয়েছে। এ সমাবেশগুলোতে তারা বিশৃঙ্খলা করার চেষ্টা করবে। এ ধরনের অপচেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে। গতকাল দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে তিনি একথা বলেন। জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের কথা উল্লেখ করে তিনি বলেন, তারা মূলত ষড়যন্ত্রকারী। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া তাদের ভাড়া করেছেন। তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তিনি বলেন, গতকাল ২০ দলীয় জোট থেকে ন্যাপ ও এনডিপি বেরিয়ে গেছে। সামনে আরও কয়েকটি দল বেরিয়ে যাওয়ার সম্ভবনা রয়েছে।
তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখররুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদদ আহমদ সুচতুরভাবে ড. কামাল হোসেনকে জোটের নেতা বানিয়ে তাদের দলের নেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে মাইনাস করে দিয়েছেন। ইতিমধ্যে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় এ বিষয়ে ইঙ্গিত দিয়েছেন।
ড. কামাল হোসেনের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, ড. কামাল হোসেন মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আত্মার সাথে বেঈমানী করেছেন। তিনি কথায় কথায় নিজেকে বঙ্গবন্ধুর কর্মী হিসেবে দাবী করলেও যে দল তাকে খুন করেছে, খুনীদের আশ্রয় দিয়েছে ও পুরস্কৃত করেছে, সেই দলের নেতৃত্ব গ্রহণ করেছেন।
সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৮ অক্টোবর, ২০১৮, ৯:০৬ পিএম says : 0
    আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট সমাবেশের নামে দেশে কোনো ধরনের বিশৃঙ্খখলা সৃষ্টির চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে। কথা কঠিন সত্য কথা তিনি বলেছেন, এখন প্রশ্ন হচ্ছে এটাকে বাস্তবায়িত করতে গিয়ে আবার কোন ঝামেলায় যাতে দল না জড়িয়ে পরে সেদিকে অবশ্যই খেয়াল রাখতে হবে। অনেকেই হাছান মাহমুদের সাথে একমত কারন বিএনপি ঝামেলা বাধানোর জন্যে অনেক আগেই জাতীয় ঐক্যের জন্যে ডাকা ডাকি করে আসছিল। কিন্তু তার ডাকে জনগণ কোনভাবেই সাড়া না দেয়াতে কামাল হোসেন সুযোগ বুঝে ঐক্যের জন্যে লাফা লাফি শুরু করে। ...... দেখা যাক সামনে কি হয়। আল্লাহ্‌ মহান তিনি সবই জানেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ